শেখ হাসিনার বিরুদ্ধে প্রতিশোধ নিচ্ছেন ড. কামাল : মেনন - আজকের বাংলাদেশ

শেখ হাসিনার বিরুদ্ধে প্রতিশোধ নিচ্ছেন ড. কামাল : মেনন

Google+ Pinterest LinkedIn Tumblr +

ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, ড. কামালের কাছে নির্বাচন মুখ্য নয়, মুখ্য খালেদা-তারেকের মুক্তি। তিনি এখন বিএনপি-জামায়াতের ধানের শীষের বোঝা মাথায় নিয়েছেন। অথচ এই ধানের শীষ, আর তারেক সম্পর্কে তিনি অতীতে যা বলেছিলেন সেটা স্মরণ করলেই, জনগণের সাথে তার প্রতারণা ধরা পড়ে। কাউকে চোখে আঙুল দিয়ে দেখাতে হয় না। আসলে তিনি শেখ হাসিনার বিরুদ্ধে প্রতিশোধ নিচ্ছেন।

বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজের চিকিৎসকদের সাথে এবং পরবর্তীতে তৃতীয় শ্রেণী-চতুর্থ শ্রেণী কর্মচারি ও নার্সদের সাথে মতবিনিময়কালে মেনন একথা বলেন।

মেনন আরো বলেন, তারা এখনও পর্যন্ত নির্বাচন নিয়ে হুমকি-ধামকি দিচ্ছে। হুমকি-ধামকি দিয়ে কাউকে নির্বাচন থেকে বিরত করা যাবে না। আমরা এখনও আশা করি ওই সংঘর্ষ-সংঘাতের পথ পরিহার করে তারা নির্বাচনে আসবে, সেখানে জনগণই সিদ্ধান্ত নেবে জনগণ কার পক্ষে থাকবে।

মেনন বলেন, বর্তমান সরকার কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করে স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। প্রতিটি বিভাগে মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দিয়েছেন। দশ হাজার নার্স নিয়োগ দিয়েছেন। এই সরকার পুনরায় ক্ষমতায় ফিরে এসে এর প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করবে। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ঢাকা মেডিক্যাল কলেজ চতুর্থ শ্রেণী কর্মচারির সভাপতি আবু সাঈদ।

বক্তব্য রাখেন শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিক, ২০নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দীন রতন, ২০ নম্বর ওয়ার্ড সভাপতি হাজী মনোয়ার, সাধারণ সম্পাদক আব্দুর রব প্রমুখ।

২৯ নভেম্বর ওয়ার্কার্স পার্টিরনির্বাচনী ইশতেহার
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নির্বাচনী ইশতেহার আগামী ২৯ নভেম্বর আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে। ঐ দিন সকাল ১১ টায় পার্টি কার্যালয় চত্বরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জাতির সামনে তুলে ধরা হবে। সংবাদ সম্মেলনে পার্টির সভাপতি ও ওয়ার্কার্স পার্টির নির্বাচন কমিটির চেয়ারম্যান কমরেড রাশেদ খান মেননের সভাপতিত্বে পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা লিখিত ইশতেহারটি উপস্থাপন করবেন।

Share.